ads

পরিক্ষায় নকল করার দারুনসব আধুনিক গ্যাজেট!

পরিক্ষায় এবার নকল চলবে হরদম!

পরিক্ষার চাপ! এবার ভালো রেজাল্ট করতেই হবে, না হলেতো বাবা মা ঘরে ঢুকতেই দিবেনা, লোকে সম্মান দিবেনা এমনকি কেউ চাকরিও দিবেনা!  আর কোন বাবা তার মেয়েকে আমার হাতে তুলে দিবেনা আবার কোন ছেলেইতো আমাকে বিয়ে করবেনা। এগুলো ভেবেইতো বেশিরভাগ মানুষ পড়া-লেখা করে তাইনা? কারো কি এমনটা মনে হয় আজকে স্কুলে গিয়ে নতুন কিছু শিখবো, নতুন কিছু জানবো মাজা হবে! আমি বেশ নিশ্চিত আমাদের মধ্যে বেশির ভাগ মানুষের মাথায় এসব কথা কখনোই আসেনা। আর তাই নতুন কিছু শেখার কথা ভূলে গিয়ে পরিক্ষায় ভালো রেজাল্ট করার জন্য এমন কিছু আধুনিক চিটিং গ্যাজেট আবিস্কার করা হয়েছে যা আপনি ভাবতেও পারবেনা।

আজ আমরা এই পর্বে আপনাদেরকে দেখাবো এমন কিছু আধুনিক  EXM  চিটিং গ্যাজেট, অতএব আমাদের সাথেই থাকুন।

Invisible Earpiece and spy Camera: 

নকল করার জন্য এটি একটি অসাধারন কিট, আর এই spy Camera দিয়ে সবার চোখের আড়ালে খুব সহজেই কিছু ফটো  ক্লিক করতে পারবেন আর আপনার পরিক্ষার হলে তোলা সেই সবগুলো ছবি মূহুর্তের মধ্যেই আপনার হেল্পারের মোবাইলে চলে যাবে, আর আপনার হেল্পার যখন আপনাকে সেই প্রশ্নের উত্তরগুলো বলতে থাকবে তখন আপনি তা একটি ছোট্ট ওয়ারলেস হেডফোন এর মাধ্যমে পরিস্কার ভাবে শুনতে পারবেন। আর এই মাইক্রফোনটি এতোটাই ছোট এর নাম দেওয়া হয়েছে  Invisible magnetic headphone 🎧 তবে চিন্তার কোন কারন নাই ভাবতে পারেন এতো ছোট ইয়ারপিচ কানে ঢুকলে আর বুঝি বের কারা সম্ভব না হয়! এমটা ভাবার কোন কারন নেই, কেনোনা এই ইয়ার পিচটি magnetic হওয়ায় যেকোন লোহার বস্তু কানের কাছে ধরলেই এটি বের হয়ে আসবে। এছার এই কিটে আরও কিছু পার্স আছে যা আপনার জুতোর সাথে লাগিয়ে নিতে হবে এর পর পায়ের সাহায্যে আপনি আপনার হেল্পার কে সিগ্নাল পাঠাতে পারবেন। তাছারা  এই ডিভাইজটির মাধ্যমে আপনি আপনার  ক্লাশের লেকচার গুলোকে রেকর্ড করতে পারবেন, এটি আপনার পরতেও সুবিধা হবে।

Top secret Watch:

আপনারা সাবাই হয়তো স্মার্টওয়াচ সম্পর্কে ভালোই জানেন এবং এটাও জানেন এর ডিস্পেলেটাও একটু আলাদা হয়ে থাকে যেমন এটা দেখলেই বোঝা যায় এটা স্মার্টওয়াচ। আজকে আমি আপনাদেরকে দেখাবো এমন একটি স্মার্টওয়াচ যা দেখতে একটি এনালগ হাত ঘড়ির মতো এনকি এতে ডিজিটাল টাইমও দেখায় না বরং ঘড়ির কাটায় সময় দেখায়। কিন্তু এর পেছনের সত্যতা হচ্ছে মাত্র একটি ক্লিক করেই সাধারন দেখতে এই এনালগ ঘড়িটিকে স্মার্টওয়াচ এ রুপান্তারিত করতে পারবেন , আর এর মধ্যে আপনি একটি টার্চস্কিন সহ একটি স্মর্টওয়াচ এর  সকর ফিচার পেয়ে যাবেন। আপনি এতে আপনার সব নেটস্ও স্বাভাবিক ভাবেই সেইভ করে রাখতে পারবেন তো বুঝতেই পারছেন!  এছারাও এর ডিস্পলেটাও  আপনি আপনার ইচ্ছে মতো কাস্টমাইজও করতে পারবেন। সবচে বড় কথা হলো বাইরে থেকে দেখলে কোন মানুষই এর পেছনের সত্য জানতেই পারবেনা কারন  এটি দেখতে সাধারন একটি এনালগ ঘড়ির মতো।

Secret Calculator:

এটি একটি সাইন্টিফিক ক্যালকুলেটর এই ক্যালকুলেটরটি পরিক্ষার হলে চিটিং করার কাজে ব্যাবহার করার জন্যই তৈরি করা হয়েছে। এই ক্যালকুলেটরে আপনি আপনার  প্রয়োজনীয় সকল লেখা আপনার কম্পিউটার থেকে ইউএসবি ক্যাবলের মাধ্যমে নিয়ে নিতে পারবেন এরপর সেই নেটস্ গুলো আপনি পরিক্ষার হলে ব্যাবহার করতে পারবেন।  আর যদি হঠাত করে কেউ আপনার কাছে এসে পরে তখন জাস্ট ইমারজেন্সি বাটনে ক্লিক করলেই ক্যালকুলেটরটি লক হয়েযাবে এবং এটি নর্মাল ক্যালকুলেটর মুডে চলে আসবে এবং আপনার সিক্রেট মুড আপনি ছারা আর কেউই দেখতে পারবেনা। 

সব শেষে কিছু কথা যা সবার জানা দরকারঃ-

“শিক্ষা জাতির মেরুদন্ড” কিন্তু যদি সেই শিক্ষা থেকে  কোন কিছুই শিখতে না পারা যায়? শিক্ষা যদি শুধু মাত্র মাথায় চাপিয়ে দেয়  তাহলে কিভাবে হবে তা জাতির মেরুদন্ড? আজকের এই চিটিং গ্যাজেট গুলোই এই কথার প্রমান, কেননা বিশ্বব্যাপি আজ স্টুডেন্টরা শিক্ষাকে একটি বোঝা এবং প্রতিযোগিতার মতো   নেতিবাচক ধরে নিচ্ছে। তাদের জন্য শিক্ষাটা একটা পেইন, একটু খেয়াল করলেই বুঝতে পারবেন একটি ক্লাশে ৩-৫ জন ছারা বাকিরা পড়তে পছন্দ করেনা, তাই এটি নিয়ে সবার ভাবা উচিত শিক্ষা ব্যাবস্থাটাকে কিভাবে আরো মজার বা আরও ফুলফিল করা যায়। 

আপনার অকেনেই ভাবতে পারেন আমি শিক্ষার বিরুদ্ধেকিনা? না, আমি শিক্ষার বিরুদ্ধে না, তবে আমি ভূল শিক্ষার বিরুদ্ধে।

আজ এ পর্যন্তই, পোষ্টটি কেমন লাগলো কমেন্টে জানাতে ভূলবেনা এবং আপনাদের কোন প্রশ্ন থাকলে কমেন্টে জানাবেন। ভালো থাকবেন সবাই, আল্লাহ্ হাফেজ। 
Powered by Blogger.