ads

Best 3 Tripod! DIGIPOD TR-688V Video Tripod, Smartphone & Camera Tripod- 3110, Mobile Tripod 3120।

DIGIPOD TR-688V Video Tripod। Best Quality Video Tripod, ডিএসএলআর, ক্যামকর্ডার, স্মার্টফোনের জন্য সেরা মানের ভিডিও ট্রিপড।

Best 3 Tripod! DIGIPOD TR-688V Video Tripod, Smartphone & Camera Tripod- 3110, Mobile Tripod 3120।


# ডিজিপড টিআর -688 ভি (DIGIPOD TR-688V) ভিডিও ট্রাইপড বাংলাদেশে:

আপনি যদি ইউটিউব ভিডিও বা শর্ট ফিল্মের জন্য বা অন্য পেশাদার ব্যবহারের জন্য সেরা মানের ভিডিও ট্রাইপড খুঁজছেন তবে DIGIPOD TR-688V ট্রাইপডটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত। পেশাদার ক্যামেরা এবং ক্যামকর্ডার সহ ভারী Heavy Duty ফটোগ্রাফি সরঞ্জামগুলি রাখার জন্য ডিজাইন করা হয়েছে এই ট্রাইপড  খুব টেকসই এবং দেখতে সুন্দর। অনমনীয় এবং হালকা অ্যালুমিনিয়াম খাদ পা চমৎকার লোডিং ক্ষমতা এবং স্থায়িত্ব নিশ্চিত করে।

একটি অন্তর্নির্মিত fluid এফেক্ট ভিডিও হেড পুরো 360 ডিগ্রি প্যান করে, উপরে এবং নীচে কাত করে এবং স্থির অবস্থানের শটগুলির জন্য স্বতন্ত্র প্যান এবং টিল্ট লকগুলি দেখায়। একটি প্যান বার এবং একটি স্ন্যাপ-ইন দ্রুত-রিলিজ ক্যামেরা প্লেট অন্তর্ভুক্ত করা হয়েছে। দ্রুত-প্রকাশের প্লেটে একটি 1/4 "ক্যামেরা মাউন্টিং স্ক্রু, একটি রেজিস্ট্রেশন পিন এবং একটি অ্যান্টি-স্কিড (anti-skid ) মাউন্টিং surface। এখন এই DIGIPOD TR-688V 67 ইঞ্চি লাইটওয়েট ভিডিও ট্রিপড বাংলাদেশে পাওয়া যাচ্ছে।

স্পেসিফিকেশন:


  • মডেল নম্বর: টিআর -688 ভি (TR-688V)
  • সেকশনস: 3
  • উপাদান: অ্যালুমিনিয়াম খাদ
  • ওজন: 1.8 কেজি (4 এলবিএস)
  • লোড ক্ষমতা: 5 কেজি (11 এলবিএস)
  • সর্বোচ্চ উচ্চতা: 1710 মিমি (67.3 ইঞ্চি)
  • সর্বনিম্ন উচ্চতা: 680 মিমি (26.8 ইঞ্চি)
  • শীর্ষ আল এর সর্বোচ্চ ব্যাস। পাইপ: 29.3 মিমি (1.15 ইঞ্চি)।
বর্তান বাজার মূল্য ৳2,700.00 টাকার উপরে।

#Smartphone & Camera Tripod- 3110। স্মার্টফোন এবং ক্যামেরা ট্রিপড- 3110

DSLR ক্যামেরা এবং স্মার্টফোনের জন্য লো বাজেটের মধ্যে বেষ্ট ট্রাইপড বাংলাদেশে, ট্রাইপড - 3110:


উচ্চতা সামঞ্জস্যযোগ্য, আরও সুবিধাজনক: চার স্তরের লেগ এবং কেন্দ্রের কলাম, আপনার প্রয়োজনীয় উচ্চতাটি পান (18 "থেকে 57" পর্যন্ত) এবং চূড়ান্ত বহুমুখিতা। এন্টি-রোটেশন সিস্টেমের সাথে Twist Lock লেগগুলি আরও সুবিধাজনক লেগ হ্যান্ডলিং সরবরাহ করে।

টেকসই উপাদান, টেকসই ট্রাইপড: উচ্চ-মানের অ্যালুমিনিয়াম খাদ টিউব এবং এবিএস পরিবেশগত প্লাস্টিকের তৈরি, দীর্ঘমেয়াদী ব্যবহারের পরে সহজেই frayed এবং বিকৃত হয় না।

শুটিংয়ের ভিডিও সুট করার জন্য সুপার স্মুথ ট্রাইপড: চমৎকার damping  coefficient এর কারণে এই পোর্টেবল ত্রিপডের কোণ এবং উচ্চতা সামঞ্জস্য করতে সম্পূর্ণ মসৃণ। কোনও রকম আটকে পরেনা, কোনও ঝাঁকুনি নেই, সুতরাং foggy ছাড়াই আপনার ফটো এবং ভিডিওকে আরও মোহনীয় করে তুলতে পারেন।


প্রস্তর হিসাবে স্থিতিশীল: কেন্দ্রের কলাম ব্র্যাকিং সিস্টেম এবং ননস্লিপ রাবার ফুটগুলি horseshoe নকশা অনুকরণ কার, এতে র‌্যাবেল সামঞ্জস্য করা সহজ করে তোলে এবং এই লাইটওয়েট ট্রাইপড। Load Capacity up to 8.8 lb (4.0 kg).


আপনি যদি আপনার স্মার্টফোন বা DSLR ক্যামেরার প্রবেশের স্তরের জন্য আপনার টেবিলটিতে ব্যবহার করার জন্য কোনও সস্তা মোবাইল ট্রাইপড খুঁজছেন। তারপরে এই ত্রিপডটি আপনার পক্ষে সেরা উপযুক্ত হবে। এটি সমস্ত বৈশিষ্ট্যগুলির সাথে আসে যেমন একটি কমপ্যাক্ট আকারে একটি বৃহত Tripod এর মতো। এই ট্রাইপডটি দিয়ে আপনার ইউটিউব ভিডিওগুলি সুট কার শুরু করতে পারেন বা আপনার শখের প্রকল্পগুলির জন্য উপযুক্ত একাটি সস্তা ট্রাইপড।


স্পেসিফিকেশন (Specification):

  • উপাদান: অ্যালুমিনিয়াম খাদ (alloy)
  • ক্লিপ লক সহ 4 সেকশন লেগ
  • স্ক্রু আকার: 1/4 "
  • পূর্ণ আকার: 35 * 8 * 8 সেমি
  • রিং ব্যাস: 4
  • রঙ: কালো এবং সুইট:
  • ওজন: 420g
দাম ৬০০-৮০০ টাকার আসে-পাশে।


Mobile Tripod 3120 With 102cm Long Phone Holder:

আপনি যদি বাজেট-বান্ধব ট্রাইপড খুজে থাকেন, তবে এই অ্যালুমিনিয়াম অ্যালোয় ট্রাইপড আপনার প্রয়োজনের জন্য সেরা ট্রাইপড। এই ট্রাইপড 3120 একটি মোবাইল ধারক নিয়ে আসে যা আপনার মোবাইলকে সহজেই ধরে রাখতে সহায়তা করে। এই ট্রিপডটি হালকা ওজনের এবং আপনি আউটডোর শ্যুটিংয়ের পাশাপাশি আপনার সাথে বহন করতে পারবেন।



3120 মোবাইল ট্রিপডের প্রধান বৈশিষ্ট্য:


উপাদান: অ্যালুমিনিয়াম খাদ

ক্লিপ লক সহ 4 সেকশন লেগ

স্ক্রু আকার: 1/4 "
পূর্ণ আকার: 35 x 8 x 8 সেমি
রিং ব্যাস: 4
সেট আপ করা সহজ
horizontal 360
90° vertical swivels with 3-way head
কুইক release লেগ লক
head position সামঞ্জস্য করার জন্য গ্রিপ
হালকা ওজনের, বহনযোগ্য
সামঞ্জস্যতা: ক্যামেরা, ক্যামকর্ডার, স্মার্টফোন

এই ট্রাইপডটি কিনতে হলে আপনাকে দাম দিতে হবে 
৬০০ টারর উপরে।
Powered by Blogger.