ads

যেই ১১ টি শব্দ কখনই গুগলে সার্চ করা উচিত না!

যেই ১১ টি শব্দ কখনই গুগোলে সার্চ করবেন না!  হতে পারে বিপদ!


গুগোল সার্চ ইঞ্জিন
দিন যতো যাচ্ছে মানুষ ততই  প্রযুক্তির দিকে ঝুকছে, ডিমের খেসা ছারানো থেকে শুরু করে সার্টের টাই বাধা, এলাকার ঠিকানা খোজা থেকে শুরু করে জুতোর ফিতা বাধার পদ্ধতি যানা সবকিছুতে গুগল সার্চ করা আমাদের অভ্যাসে পরিনত হয়েছে। গুগোল শধু মাত্র একটা সার্চ ইঞ্জিনই নয় এটা যেনো   সবজান্তা সর্বজ্ঞানের ভাণ্ডার এমনটাই দেখা যায়। আপনি কোনো প্রশ্নের উত্তর খুজে পাচ্ছেন না? চলে আসুন গুগোলে এবং সার্চ  করুন আপনার অজানা প্রশ্নের উত্তর, গুগোল আপনাকে এক নিমেশেই সকল প্রশ্নের উত্তর হাজির করবে আপনার সামনে। হয়তো আপনিও অনেক প্রশ্নের উত্তর গুগোলে খুঁজেছেন আবর প্রয়োজনে অনেক ছবিও খুঁজেছেন,  কিন্তু গুগোল আমাদেরকে যা যানায় তা কি সবই সত্যি? এ নিয়ে বিতর্কে  অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। তবে অনেক সময় গুগোল আমাদেরকে যা জানায় আমরা তা জানতে বা দেখতে অপ্রস্তুত থাকিনা, অনেক সময় দেখা যায় যে আমরা গুগলে কোনো জিনিস খুঁজতে গিয়ে আমাদের চিন্তা ভাবনার বাইরের অনেক কিছু খুজে পেয়ে যাই। কিছু জিনিস দেখলে হঠাৎ মাথায় আসে যে আরে এটা আবার কি?

জেনে নিন ফেসবুকে একটি স্টং পাসওয়ার্ড কিভাবে সেট করবেন? এখানে ক্লিক করুন

চলুন এবার আমরা জেনে নেই সেই ১১ টি শব্দ যা গুগোল (Google) এ সার্চ না করাই ভালো।
  1. Tubgirl
  2. Bosta
  3. Spider Porn
  4. Degloving
  5. The gag reflex
  6. Blue  wafflex
  7. Teratoma
  8. Squidward toeanail vs sofa
  9. Trypophobia
  10. Chancre
  11. Fournier
এবার ধারাবাহিক ভাবে জেনে নেওয়া যাক এই ১১ টি গুগোল সার্চ এর বিস্তারিত তথ্য  ও  কোন লেখাটি সার্চ করলে আমরা কি ফলাফল পাবো এবং কেনো আমাদের  এগুলো সার্চ করা উচিনা।

ফেসবুকে ট্যাগ করা বন্ধ করবেন কিভাবে? জানতে হলে, এখানে ক্লিক করুন

১।Tubgirlআপনি যদি গুগলে  এই শব্দটি লিখে  সার্চ করেন তাহলে খুব সুন্দর সুন্দর সেক্সি মেয়ের ছবি দেখতে পারবেন আপনি হয়তো এমনি কিছু ভাবছেন তাইনা? কিন্তু আপনি যদি  সত্যিই এই শব্দ লিখে সার্চ করেন তবে ফলাফলে যা আসবে তা  দেখার পর আপনি বমি করতে বাধ্য হবেন! 


২।Bosta: শব্দটি দেখে আপনার মনে হতে পারে এটা মনে হয় একটি বিদেশি সুস্বাদু কোন খাবারের নাম, কিন্তু এই শব্দটি লিখে গুগোলে সার্চ করার পর যা দেখতে পাবেন তা এখানে না বলাই ভালো। 

৩।Spider Porn:  শব্দটি শুনে কি ভাবছেন পর্ন এর ব্যাপারে আপনি কোন নতুন শব্দ খুজে পেয়েছেন? আরও ভাবছেন হয়তো এই শব্দ দিয়ে গুগোল সার্চ করলে কোন সুন্দর নারীর ছবি দেখতে পাবেন? আপনি আসলে একেবারেই ভূল ভাবছেন! এই শব্দটি গুগোলে সার্চ করলে এমন কিছু ছবি নোংরা ছবি দেখতে পাবেন যা আপনি কখনো কল্পনাও করতে পারেননি!



জেনেনিন আপনার ফোনে চার্জ থাকেনা কেন? এবং এর সমাধান কি? এখানে ক্লিক করুন

৪।Degloving: terminator ছবিতে  সোয়ার্জেনেগার এর হাত কাটার দৃশ্য মনে আছে তো আপনার? মনে নাথাকলেই ভালো! না দেখলে ভালো নয় কি!


৫।The gag reflex: এই শব্দটি লিখে সার্চ করলে যা দেখা যায় প্রস্তুতি ছারা এই ছবি দেখলে সমস্যা হতেই পারে, The gag reflex অর্থাৎ মৃত্যু এরাতে  শেষ মূহুর্তে  শলীরের নিজস্ব লড়াই।   অতএব সার্চ করার আগে নিজেকে প্রস্তুত করে নিন।

৬।Blue  wafflex: এই লেখাটি সার্চ করলে সার্চ রেজাল্টে নারীর শরীরের এক বিশেষ রোগের ছবি আপনাকে দেখানো হবে, যদিও এর কোন বাস্তব ব্যাখ্যা নাই তবে এই ছবি সহজে মন থেকে মুছে ফেলা মুশকিল।


৭।Teratoma: হার, দাত, কিংবা চুল  এসব নিয়েই সৃষ্ঠি হয় Teratoma টিউমারের, টিওমারের ছবিটি  একবার দেখলে ভোলার মতো নয়।

৮।Squidward toeanail vs sofa: পায়ের নক ঘষে ছোফা সরাচ্ছেন একজন ব্যাক্তি যা দেখা সাধারন মানুষের পক্ষে দেখা সম্ভবনা।

৯।Trypophobia: ছোট ছোট গর্তের এক প্রতিভয়, এটি তেমন ক্ষতিকারক নয় তবে এর ছবি দেখে অনেকেই অসস্তিবোধ করেছেন।

১০।Chancre: যৌন বিধী সংক্রান্ত ছবি ও তথ্য  এমন বিভষ্য ছবি খুব কমই দেখা যায়।

১১।Fournier: এই শব্দটি দিয়ে সার্চ করলে  দুটি রেজাল্ট দেখা যায় একটি হলো বাসকেট  বল খেলোয়ারের ছবি আরেকটি হলো যৌন সম্পর্কিত একটি রোগের ছবি যা দেখতে খুবই অস্তিকর।


এই ছিলো এমন ১১ টি গুগোল সার্চ এর বিষয় যা আমরা মনে করি আপনাদের জন্য সার্চ করা অনুচিত বাকিটা আপনাদের সিদ্ধান্ত আপনি চাইলে করতেও পারেন আবার নাও করতে পারেন।
Powered by Blogger.